নানা আয়োজনে রাজশাহীতে এরশাদের জন্মদিন পালন

নানা আয়োজনে রাজশাহীতে এরশাদের জন্মদিন পালন

নানা আয়োজনে রাজশাহীতে এরশাদের জন্মদিন পালন
নানা আয়োজনে রাজশাহীতে এরশাদের জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার: নানা আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহীতে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হোসেইন মোহাম্মদ এরশাদের ৯২তম জন্মদিন পালন করা হয়েছে।

আজ শনিবার রাজশাহী মহানগর জাতীয় পার্টি কার্যালয়ে জেলা ও মহানগর শাখার উদ্যোগে এরশাদের ৯২তম জন্মদিন পালনের আয়োজন করা হয়।

রাজশাহী জেলা জাতীয় পার্টির আহবায়ক রাহাত খানের সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইকবাল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহব্বায়ক ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ড.মোহাম্মদ আবু ইউসুফ সেলিম।

অনুষ্ঠানের শুরুতে কোরআন খতম, বিকেল তিনটায় আলোচনা সভা ও অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা ও মহানগর যুব সংহতির উদ্যোগে দরিদ্রদের মাঝে খাবার বিরতণ করা হয়।

সভায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক অশক কুমার দাস,মাইনুল হক,রাজশাহী মহানগর নেতা কেন্দ্রীয় যুবসংহতির যুগ্ন আহব্বায়ক ও কেন্দ্রীয় জাপা সদস্য সাজিদ রওশন ঈষান,মহানগর নেতা দ্বীপক,সালাম,লাভলু,এশারুল,তুষার,মাসুদ,খোকন,মিন্টু,রফিক,মিলু,নাসির,মকসেদুর রহমান জ্যাকি, শাওন, রুবেল, তুহিন, হোসেন, মিজান, আবতাব, মুকতার, রায়হান, আসাদ্জুামান, ফরমান আলী, মিনারুল ইসলাম, মাহাতাব আলী, কামরুজ্জামান, আব্দুস সালাম, নাসির উদ্দিন, রফিক, কবির হোসেন, রকি, মিলন, আব্বাস,তৌহিদ প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply